বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুর চান্দনা চৌরাস্তায় পুলিশের সঙ্গে হেফাজতে ইসলামের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ইটপাটকেল নিক্ষেপ, টিয়ারশেল ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে অন্তত ২০ জন আহত হয়েছেন। তবে কেউ গুলিবিদ্ধ হয়েছে কিনা তা এখনো জানা যায়নি।

হেফাজতের আন্দোলনকারীরা জানায়, হাটহাজারী, ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে নেতাকর্মী ও মাদ্রাসা শিক্ষার্থীদের হতাহতের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চান্দনা চৌরাস্তা জামে মসজিদ থেকে জুমার নামাজের পর তারা বিক্ষোভ মিছিল বের করে। এতে পুলিশ বাধা দিয়ে লাঠিচার্জ করে। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।

জিএমপি’র বাসন থানার ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, বিক্ষোভ মিছিল থেকে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করলে তারা পাল্টা জবাব দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Previous articleভারতকে ‘অপমান’ করল মিয়ানমার
Next article‘বঙ্গবন্ধু’ ছবির শুটিংয়ে যাওয়ার আগে করোনা আক্রান্ত রিয়াজ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।