বাংলাদেশ প্রতিবেদক: করোনা পরীক্ষা করার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নমুনা নেওয়া হয়নি বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ও ভাগ্নে ডা. মামুন।

শনিবার (১০ এপ্রিল) বিকেলে গুলশানের বাসভবন ফিরোজায় ল্যাবএইডের টেকনোলজিস্ট মো. সবুজ ও তিনি খালেদা জিয়ার ডায়াবেটিস পরীক্ষা করেছেন বলে জানান।

ডা. মামুন বলেন, খালেদা জিয়ার করোনা পরীক্ষা করা হচ্ছে—এমন সংবাদ কে ছড়িয়েছে জানি না। এজন্য অনেকেই আমাকে ফোন করছেন। আসলে বিষয়টি সঠিক নয়।

ডা. মামুন বলেন, আমি প্রায় প্রতিদিনই চেকআপের জন্য তার (খালেদা জিয়া) বাসায় যাই। আজও গিয়েছিলাম। আমি যখন যাই তখন আমার সঙ্গে টেকনোলজিস্ট সবুজও যান। আমরা ডায়াবেটিস ও অন্যান্য বিষয়গুলো নিয়মিত চেকআপ করি। তবে করোনা পরীক্ষার জন্য তার কোনো নমুনা নেওয়া হয়নি।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় কারাগারে যান খালেদা জিয়া। দুই বছরের বেশি সময় কারাগারে থাকার পর করোনা মহামারির শুরুর দিকে গত বছর ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে ৬ মাসের জামিনে মুক্তি পান তিনি। পরে তিন দফায় মুক্তির মেয়াদ বৃদ্ধি করা হয়। বর্তমানে খালেদা জিয়া গুলশানের বাসভবন ফিরোজায় চিকিৎসাধীন রয়েছেন। খালেদা জিয়ার সঙ্গে শুধুমাত্র তার পরিবারের সদস্য ও ব্যক্তিগত চিকিৎসক ছাড়া অন্য কেউ দেখা করতে পারেন না।

খালেদা জিয়ার করোনা পরীক্ষার সংবাদ প্রসঙ্গে প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, বিষয়টি আমার জানা নেই। এটা তার চিকিৎসক দলের সদস্যরা বলতে পারবেন।
সুত্রঃ বাংলানিউজ

Previous articleদুই জায়গা থেকে বেশি ছড়াচ্ছে করোনা
Next articleআক্কেলপুরে প্রভাবশালীদের ছত্রছায়ায় হাসপাতাল চত্বরে অবৈধ ইজিবাইক স্ট্যান্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।