বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের ভবিষ্যৎ ঘোরতর অমানিশার অন্ধকারে নিমজ্জিত বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণ জেগে উঠলে পালানোর পথ খুঁজে পাবে না ক্ষমতাসীনরা।

রোববার (২৭ জুন) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
বিএনপি নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের মন্তব্যের জবাবে মির্জা ফখরুল বলেন, বিএনপি গণমানুষের দল বলেই তাদের নিয়ে কথা বলে আওয়ামী লীগ নেতারা। কারণ তারা জানে, এই বিএনপিই পরিবর্তন আনতে পারে।
অদূর ভবিষ্যতে বিএনপির নেতৃত্বেই দেশে সরকার বিরোধী আন্দোলন সংগঠিত হবে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

আওয়ামী লীগ দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব আরও বলেন, দীর্ঘদিনে তিলে তিলে অর্জিত সবকিছু ধ্বংস করে দিচ্ছে ক্ষমতাসীনরা।
লকডাউনের নামে সরকার তামাশা শুরু করেছে মন্তব্য করে তিনি বলেন, সরকারের দায়িত্বহীনতা, অযোগ্যতা ও দুর্নীতির কারণে চরম স্বাস্থ্যঝুঁকির মুখে পড়েছে গোটা জাতি।
সংবাদ সম্মেলনে বেগম জিয়ার স্বাস্থ্য পরিস্থিতি নিয়েও কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জানান, বেগম জিয়া এখন ভালো আছেন। তার ব্যক্তিগত চিকিৎসকরা নিয়মমাফিক চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।

Previous articleকয়লাভিত্তিক ১০টি তাপ বিদ্যুৎ প্রকল্প বাতিল
Next articleবিচ্ছেদের ১৫ দিনের মাথায় সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।