মারুফা মির্জা: তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ড. হাসান মাহমুদ বলেছেন, অনেক ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে আওয়ামীলীগের জন্ম হয়েছে। এই দলে সবাই থাকতে পারে। এর আগে বিএনপি-জামাত মিলে দেশ জুড়ে যে আগুন সন্ত্রান চালিয়েছে তা প্রতিহতে ভুমিকা রেখেছে দলের নিবেদিতপ্রাণ নেতা-কর্মীরা। তাই ঐসব ত্যাগী নেতাদেরই দলের নেতৃত্বে আনতে হবে।

তিনি শনিবার দুপুরে সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামীলীগের তৃতীয় ত্রী-বার্ষিক সম্মেলনে ভার্চুয়াল প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি বলেন, দেশ সামগ্রীক অগ্রগতীতে এগিয়ে যাচ্ছে। দারিদ্র দুর করে এখন আমরা অন্য দেশকেই সহযোগীতা করে থাকি। আর অপরদিকে বিএনপি সরকার ও দেশের বিরুদ্ধে নানা অপপ্রচার আর ষড়যন্ত্রে লিপ্ত। দেশের মানুষ তাদের বিশ্বাস করতে চায়না। এনায়েতপুর থানা আওয়ামীলীগের কার্যালয় চত্তরে অনুষ্ঠিত ৬ বছর পর এ সম্মেলনে ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ বজলুর রশিদের সভাপতিত্বে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম. কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, নুরুল ইসলাম ঠান্ডু, আব্দুল আওয়াল শামীম, স্থানীয় সংসদ সদস্য আলহাজ আব্দুল মমিন মন্ডল, জেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা কে.এম. হোসেন আলী হাসান, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য, বীর মুক্তিযোদ্ধা এ্যাড. বিমল দাস, বীর মুক্তিযোদ্ধা এ্যাড.আব্দুর রহমান, জান্নাত আরা হেনরী, মীর মোশারফ হোসেন, আজগার আলী মাষ্টার, প্রমুখ বক্তব্য রাখেন। এরপর কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে ডা. আবদুল হাই সরকার ১৭২, প্রতিদ্বন্ধী আমজাদ হোসেন মাষ্টার ৩৯ ভোট এবং সাধারন সম্পাদক পদে আজগর আলী মাষ্টার ১৬৭ ভোট, প্রতিদ্বন্ধী আলহাজ উদ্দিন ৪৬ ভোট পান। পরে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কেএম হোসেন আলী হাসান সভাপতি হিসেবে আব্দুল হাই সরকার ও সাধারন সম্পাদক হিসেবে আজগার আলী মাষ্টারের নাম জয়ী হিসেবে ঘোষনা করেন। পাশাপাশি তিনি প্রতিদ্বন্ধী প্রার্থীদের পুর্নাঙ্গ কমিটিতে অন্যতম সহ-সভাপতি ও যুগ্ম সম্পাদক রাখার জন্য ঘোষনা দেন।

Previous articleরায়পুরে পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধ কৃষককে পিটিয়ে জখম
Next articleকালিহাতীতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।