জয়নাল আবেদীন: গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি সরকারকে উৎখাতে গণঅভ্যুত্থানের ডাক দিয়ে দলীয় নেতাকর্মী ও জনগণকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন। সোমবার দুপুরে রংপুর নগরীর একটি কমিউনিটি সেন্টার মিলনায়তনে অনুষ্ঠিত সভায় তিনি এ কথা বলেন।

গণসংহতি আন্দোলনের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োাজিত অনুষ্ঠানে অংশ নেন তিনি। জোনায়েদ সাকি বলেন, বর্তমান সরকার বারবার জনগণকে ধোঁকা দিচ্ছে। দুর্নীতি করে হাজার কোটি টাকা লুটপাট করছে। সরকারের লজ্জা নাই। বর্তমান সরকার জনগণের সঙ্গে বিশ্বাস ঘাতকতা করেছেন। এই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। জনগণকে সঙ্গে নিয়ে গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকারকে উৎখাত করতে হবে। গণসংহতি আন্দোলনের রংপুর জেলা শাখার সমন্বয়ক তৌহিদুর রহমানের সভাপতিত্বে তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত নির্বাচনের আগে সবগুলো দলকে ডেকেছিলেন। তাকে বিশ্বাস করে আমরা আলোচনায় অংশ নিয়েছিলাম। কিন্তু তিনি তাঁর প্রতিশ্রæত কথা রাখেনি। আমাদের সাথে বিশ্বাস ঘাতকতা করেছেন।সাকি বলেন, জণগণকে বারবার ধোঁকা দেওয়া হয়েছে। আর কাউকে সুযোগ দেওয়া হবে না। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে। নির্বাচনের মাধ্যমে জনগণের অধিকার ফিরিয়ে আনা হবে। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি শেখ মুজিবুর রহমানের কন্যা। যাকে জনগণ বঙ্গবন্ধু উপাধি দিয়েছেন। তাঁর কন্যা হিসেবে আপনাকে আমরাও বিশ্বাস করেছিলাম। কিন্তু আপনি প্রধানমন্ত্রী জনগণের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। এটা প্রতারণা ও অন্যায়।আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন দলটির কেন্দ্রীয় সদস্য দীপক রায়, রংপুর জেলা শাখার সদস্য আসিফ ইকবাল সাজু, মোকাব্বের হোসেন।

Previous articleসোনারগাঁওয়ে ৩ বছরের দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
Next articleবাউফলে পূজা উদযাপন পরিষদের মানববন্ধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।