মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeরাজনীতিবেগম জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা চান ‘ভাষা মতিনের’ স্ত্রী

বেগম জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা চান ‘ভাষা মতিনের’ স্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন ভাষা সৈনিক আবদুল মতিনের (ভাষা মতিন) স্ত্রী গুলবেদুননেছা মনিকা।

মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদারের পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

বিবৃতিতে গুলবেদুননেছা মনিকা বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধর্মিণী ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা এবং দেশের উন্নতির জন্য অনেক ত্যাগ স্বীকার করেছেন। তাছাড়া গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবেও সরকারকে প্রতিপক্ষের প্রতি যথাযথ সম্মান দেখাতে হবে।’

তিনি উল্লেখ করেন, ‘ভাষা মতিন আজীবন মজলুমের পক্ষে লড়াই করেছেন। ভাষা মতিনের পরিবারের পক্ষ থেকে আমি খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার সুযোগ দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।’

গুলবেদুননেছা আরো বলেন, দেশের সিভিল সোসাইটি এবং বিভিন্ন নেতৃবৃন্দ খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। কিন্তু সরকার রহস্যজনকভাবে আবেদন নাকচ করে দিয়ে অমানবিক আচরণ করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments