বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeরাজনীতিমুরাদের অনৈতিক শিক্ষা ছাত্রদল থেকেই: হা‌নিফ

মুরাদের অনৈতিক শিক্ষা ছাত্রদল থেকেই: হা‌নিফ

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এম‌পি বলেছেন, ডা: মুরাদ হাসান যা করেছেন তা ছাত্রদল থেকে শিখে এসেছেন। সেখান থেকে পাওয়া শিক্ষার ফল এটি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ করতে পারেন না।

বুধবার দুপুরে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান এক সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। এখন আমার মনে হচ্ছে- সে যেসব অসংলগ্ন আচরণ করছে। অনৈতিক আচরণ করছে তা সে ছাত্রদল থেকেই শিখে এসেছে। বিএনপির নেতা তারেক রহমান বিভিন্ন সময় এমন আচরণ করেছে- বিএনপি এসবের রাজনীতিই করে। প্রতি হিংসার রাজনীতি থেকে তারা বের হতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার কোনো কর্মী থেকে এমন আচরণ আসার কথা না।

হানিফ বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএনপি প্রেসক্লাবের সামনে আন্দোলন করে, দেশব্যাপী অরাজকতা তৈরি করে। কিন্তু রাষ্ট্রপতির কাছে ক্ষমা চায় না। ক্ষমা না চাইলে তো কাজ হবে না। রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা হতে পারে। রাষ্ট্রপতির কাছে মাফ চাইলে দণ্ড মওকুফ হলে তিনি যেকোনো জায়গায় যেতে পারবেন। দণ্ড স্থগিত করে তাকে বাইরে পাঠানোর সুযোগ নেই।

তি‌নি ব‌লেন, বিএনপি নাটক করছে। খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চাইছে। দেশে অনেক উন্নত চিকিৎসা আছে। বেগম খালেদা জিয়া সে চিকিৎসা পাচ্ছে।

ফেনী শহরের পিটিআই স্কুল মাঠে এ সভায় প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠ‌নিক সম্পাদক ও সংস‌দের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম‌পি।

ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট হাফেজ আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আমিনুল ইসলাম আমিন। তৃণমূল নেতা‌দের ম‌ধ্যে জ‌হির উদ্দিন মাহমুদ লিপটন, হাজী আলাউদ্দিন, সিআইপি জ‌সিম উদ্দিন সাঈদ, বাহার উদ্দিন ও মো: শাহজাহান প্রমুখ বক্তব‌্য রা‌খেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments