বাংলাদেশ প্রতিবেদক: ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, সরকার নাকি এই দেশকে উন্নয়নে ভাসিয়ে দিয়েছেন। তাহলে মানুষ তো খুশি হয়ে তাদের ভোট দেয়ার কথা। কিন্তু তারা এত ভয় পান কেন? তারা ষড়যন্ত্র করে কেন? তারা ভালো কাজ করে থাকলে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেবে। কিন্তু সেটা তারা ভয় পায়। আসলে তারা দিনের ভোট রাতে করে সেজন্যই ভয়। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। তারা লগি বৈঠায় বিশ্বাস করে।

গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ লেবার পার্টির এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ‘মার্কিন যুক্তরাষ্ট্রের মানবাধিকার রিপোর্ট ২০২১ : প্রেক্ষিত বাংলাদেশ শীর্ষক আলোচনা ও দোয়া এবং ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, জাতীয় পার্টির চেয়ারম্যান (জাফর) মোস্তফা জামাল হায়দার, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আব্দুল লতিফ মাসুম, জাগপার সভাপতি খন্দকার লুৎফর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে শামীম সাঈদী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ বক্তব্য রাখেন।

Previous articleঈদকে সামনে রেখে ঈশ্বরদীর বেনারসি পল্লীতে প্রাণ ফিরেছে
Next articleজামা পাল্টে না দিয়ে কাপড়বাজারে স্বামী-স্ত্রীকে মারপিট, দোকানি গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।