বাংলাদেশ প্রতিবেদক: মাথায় সিলিং ফ্যান পড়ে গুরুতর আহত হয়েছেন জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাছান।

বৃহস্পতিবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামে নিজবাড়ির বৈঠকখানায় তিনি এ দুর্ঘটনার শিকার হন। এ সময় তিনি নেতা-কর্মীদের সাথে আলাপ করছিলেন। তখন হটাত-ই মাথার ওপর একটি সিলিং ফ্যান খুলে পড়লে আহত হন ডা: মুরাদ।

ডা: মুরাদ হাছানে ব্যাক্তিগত সহকারী জাহিদ নাঈম জানান, রাত ৯টার দিকে ডা: মুরাদ হাছান তার নিজ বাড়ির বৈঠকখানায় নেতা-কর্মীদের সাথে আলোচনা করছিলেন। ঠিক সে সময়-ই দুর্ঘটনাটি ঘটে।

জাহিদ নাঈম আরো জানান, বিষয়টি তাৎক্ষণিকভাবে সরিষাবাড়ী স্থাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে জানানো হয়। সংবাদ পেয়ে হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার দেবার্শীষ রাজবংশীর নেতৃত্বে একটি চিকিৎসক টিম তার বাড়িতে গিয়ে চিকিৎসা দেন।

অফিসার দেবার্শীষ রাজবংশীও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এমপি ডা: মুরাদ হাসানের মাথায় ও কপালে ৩টি সেলাই দেয়া হয়েছে। তিনি এখন সুস্থ রয়েছেন এবং নিজ বাড়িতেই রয়েছেন।

Previous articleমুন্সীগঞ্জের শ্রীনগরে ৫টি ককটেল বোমা ও ২টি রামদা উদ্ধার
Next article‘যে দলের নেতারা নারীর বেশে বোরখা পরে জামিনের জন্য আদালতে যায় তাদের শক্তি, সামর্থ্য আমরাও জানি’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।