শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeরাজনীতিবিএনপি কালো পতাকা নিয়ে শোকের মিছিল করেছে: ওবায়দুল কাদের

বিএনপি কালো পতাকা নিয়ে শোকের মিছিল করেছে: ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি কালো পতাকা নিয়ে শোকের মিছিল করে আন্দোলনের বারোটা বাজিয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি বলে গণমিছিল। যে মিছিলের জনগণ নেই সে মিছিল গণমিছিল হয় কি করে। মিছিল কাকে বলে, এবার বিএনপিকে আওয়ামী লীগ সেটা দেখাবে। আওয়ামী লীগের মিছিল মানে জনগণের ঢল। আগামী ১ তারিখে লাখ লাখ তরুণদের সমাবেশ করবে আওয়ামী লীগ। শোকের কালো পতাকা নয় বিজয়ের পতাকা হাতে লাখো তরুণদের মিছিল দেখাবে আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতাদের গলার জোর কমে গেছে। মিছিলে শক্তি নেই, তাদের আন্দোলনের মরা গাঙ্গের ঢেউ আসে না। বিএনপির আন্দোলন গোলাপবাগের গরুর হাটে ধ্বংস হয়েছে। সমাবেশের নামে পিকনিক পার্টি করে বিএনপি। তাদের আন্দোলনের বারোটা বেজেছে। আন্দোলনের নামে নাটক বিএনপি নেতাকর্মীরাও আর চায় না।

এসময় সেতুমন্ত্রী দাবি করেন, যেখানে দেশের ৭০ শতাংশ মানুষ শেখ হাসিনাকে চায়, সেখানে তাকে নামানোর (ক্ষমতাচ্যুত) দিবাস্বপ্ন দেখছে বিএনপি। মানুষ যাকে ভালবাসে তাকে বিএনপি ক্ষমতা থেকে বিদায় দেবে কী করে?

বিএনপি নিষেধাজ্ঞা ও ভিসানীতির আতঙ্ক ছড়ায় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, এ দেশ মুক্তিযোদ্ধাদের দেশ, কোনো অপশক্তিদের নয়। বিএনপির মতো দুর্নীতিবাজদের হাতে বাংলাদেশের ক্ষমতা নিরাপদ বলে মনে করি না আমরা। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে বিজয় সুনিশ্চিত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments