সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeরাজনীতিপ্রধানমন্ত্রী আমাকে ভাই হিসেবে গ্রহণ করায় নির্বাচনে বিজয় পেয়েছি : শাহজাহান ওমর

প্রধানমন্ত্রী আমাকে ভাই হিসেবে গ্রহণ করায় নির্বাচনে বিজয় পেয়েছি : শাহজাহান ওমর

বাংলাদেশ প্রতিবেদক: ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ভাই হিসেবে গ্রহণ করায় আমি তার দল থেকে নির্বাচন করেছি এবং নির্বাচনে বিজয় অর্জন করেছি।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে ঝালকাঠি কাঠালিয়া উপজেলা পরিষদ চত্বরে বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথ বলেন।

তিনি বলেন, আমি কাঠালিয়া রাজাপুরকে ভালো রাখতে চাই এবং ভালো কিছু করতে চাই। আমি কোনো ভাগাভাগির মধ্যে নাই। এ অঞ্চল আমার পরিচিত। আমি সবাইকে চিনি এবং জানি।

প্রথমে সকাল ১১টায় উপজেলা পরিষদের মূল ভবনের সামনে বঙ্গবন্ধুর মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বেলা সাড়ে ১১টায় আলোচনা সভায় অংশ নেন। এতে বিভিন্ন শ্রেণিপেশার লোকজন ফুল দিয়ে তাকে বরণ করেন। নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য ঝালকাঠি-১ ব্যারিস্টার শাহজাহান ওমর (বীর উত্তম) কাঠালিযা উপজেলায শুভ আগমণ উপলক্ষে বিজযী সংবর্ধনা প্রধান।

বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি-১ আসনের মাননীয় সংসদ সদস্য ব্যারিস্টার শাজাহান ওমর (বীর উত্তম), বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: নেছার উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ববি মিতু, উপাজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম, কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দীন সরকার।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন কাঠালিযা উপজেলা পরিষদের সম্মানিত চেযারম্যান ও কাঠালিযা উপজেলা আওযামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব মো: এমাদুল হক মনির।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments