করোনায় সৌদি আরবে আরও এক বাংলাদেশির মৃত্যু

তাবারক হোসেন আজাদ: করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার সকালে সৌদি আরবের দাম্মাম শহরের একটি হাসপাতালে মারা গেছেন বিল্লাল হোসেন নামের এক বাংলাদেশী। তিনি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের মৃত আলী আকবরের ছেলে। সন্ধায় মোবাইলের মাধ্যমে মৃত্যুর খবরটি নিশ্চিত করেন ওই মৃত ব্যাক্তির স্বজন প্রবাসী মোঃ সোহাগ। সংসারের এক মাত্র উপার্জন ব্যাক্তির মৃত্যুর খবরে স্ত্রী-সন্তানসহ স্বজনদের কান্নায় বাতাস ভারী হয়ে উঠেছে।

প্রবাসী সোহাগ জানান, প্রবাসী বিল্লাল দুই বছর আগে সৌদি আরবের দাম্মাম শহরে কাজের সন্ধানে আসেন। তার স্ত্রীসহ তিন সন্তান রয়েছে। ১২ দিন আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মারা যান। মৃত বিল্লালের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রবাসী সহকর্মীরা।

রায়পুরের সোনাপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট ইউসুফ জালাল কিসমত জানান, বিল্লাল ভালো মানুষ ও পরিশ্রমী ছিলেন। পরিবার ও স্বজনদের সাথে আমরাও শোকাহত। বিল্লালের মৃত দেহ দেশে আনার চেষ্টা করা হচ্ছে।

Previous articleকলাপাড়ায় মাদক বিক্রেতা গ্রেফতার
Next articleজাতীয় দলের দুই নারী ফুটবলারের চিকিৎসার দায়িত্ব নিলেন রংপুর জেলা পুলিশ সুপার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।