শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeখেলাধুলাফরাসি মিডফিল্ডারকে পল পগবাকে ছেড়ে দিতে প্রস্তুত ম্যানইউ

ফরাসি মিডফিল্ডারকে পল পগবাকে ছেড়ে দিতে প্রস্তুত ম্যানইউ

বাংলাদেশ ডেস্ক: ফরাসি মিডফিল্ডারকে পল পগবাকে ছেড়ে দিতে প্রস্তুত ম্যানচেস্টার ইউনাইটেড। পগবার বিকল্প হিসেবে দু’জনকে ঠিকও করে ফেলেছে রেডডেভিলরা। ‘দ্য ডেইলি মেইল’ জানায়, পগবাকে ক্লাব ছাড়ার অনুমতি দিতে প্রস্তুত ম্যানইউ। তার জায়গায় বিকল্প হিসেবে ঠিক করা হয়েছে নেদারল্যান্ডসের তরুণ ডনি ভ্যান ডি বিক ও অ্যাটলেটিকো মাদ্রিদের স্প্যানিশ তারকা সাউলকে।

বেশ কিছুদিন ধরেই ম্যানইউ ছাড়ার কথা প্রকাশ্যে বলে আসছেন পগবা। তাকে নজরে রেখেছে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও তার পুরনো ক্লাব জুভেন্টাস। কয়েকদিন আগে ফরাসি দৈনিক লে’পিক খবর দেয়, ইউরোর আগেই রিয়াল মাদ্রিদে যোগ দেবেন পগবা। গত গ্রীষ্মের দলবদলের বাজারে ব্যর্থ হলেও আশা ছাড়েননি পগবা।

সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ম্যানইউ’র জন্য বিপদ বাড়ছে। ওল্ড ট্রাফোর্ডে দ্রুত চুক্তি শেষ হয়ে আসছে জুভেন্টাসের সাবেক তারকার। নতুন চুক্তি না হলে সবমিলিয়ে ১২ মাস সময় আছে পগবা-ম্যানইউর হাতে। লে’কিপে জানায়, ইউনাইটেড ২০২০ সালেই পগবাকে বিক্রি করার জন্য আরও তাড়াহুড়ো করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments