শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeখেলাধুলাপঞ্চম কন্যা সন্তানের বাবা হলেন আফ্রিদি

পঞ্চম কন্যা সন্তানের বাবা হলেন আফ্রিদি

বাংলাদেশ ডেস্ক: আবারও বাবা হলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। পঞ্চম সন্তানের বাবা হয়েছেন ‘বুমবুম খ্যাত’ আফ্রিদি।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে আফ্রিদি নিজে-ই এ সুখবর দেন। এবারও শহীদ আফ্রিদি ও নাদিয়া আফ্রিদির ঘর আলোকিত করে এসেছে কন্যা সন্তান। তারকা দম্পতির ঘরে আছে চার কন্যা। তাদের নাম- আকসা, আনসা, আজয়া ও আসমারা। পঞ্চম সন্তানের নাম এখনও ঠিক করেননি আফ্রিদি।
আফ্রিদি ভক্তদের সুখবর দিয়ে লিখেছেন, ‘সর্বশক্তিমানের অসীম আশীর্বাদ ও করুণা আমার উপর … ইতোমধ্যে চারটি কন্যা আমাকে দেওয়া হয়েছে, আমি এখন পঞ্চম কন্যা সন্তানের বাবা। আলহামদুলিল্লাহ। আমার শুভাকাঙ্ক্ষীদের সাথে এই সুসংবাদটি ভাগ করে নিচ্ছি।’
৩৯ বছর বয়সি আফ্রিদি পাকিস্তানের হয়ে ২২ বছর ক্রিকেট খেলেছেন। নেতৃত্বও দিয়েছেন জাতীয় দলকে। ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই বললেও ফ্রাঞ্চাইজি ক্রিকেটে নিয়মিত খেলে যাচ্ছেন মারকুটে ব্যাটসম্যান। বিভিন্ন দেশে টি-টোয়েন্টি ফেরি করে বেড়ানো এ ক্রিকেটার নিয়মিত খেলছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগেও।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments