মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeখেলাধুলাভাইরাল ক্রিকেটার মা-ছেলের সাথে মুশফিকুর রহিম

ভাইরাল ক্রিকেটার মা-ছেলের সাথে মুশফিকুর রহিম

বাংলাদেশ প্রতিবেদক: ছোট্ট এক শিশু বল করছে। ব্যাট হাতে আপাদমস্তক হিজাব পরিহিত একজন মহিলা। পরে জানা গেল, সেই ব্যাটসম্যান হলেন মা, আর বোলার শিশুটি তারই সন্তান। তাদের নজরকাড়া খেলা ভাইরাল হয়ে স্যোসাল মিডিয়ায়। সেই মা-পুত্রের সাথে সাক্ষাৎ করেছেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহমান।

১১ বছর বয়সী ছোট্ট শেখ ইয়ামিন সিনান বোলিং করছিলো তার মা ঝর্ণা আক্তারকে। ব্যাটসম্যান মা’কে নিজের লেগস্পিনের ঘুর্ণিতে কাবু করে বেশ উল্লাস করতেও দেখা যায় শিশুটিকে।

এসময় পাকিস্তানী কিংবদন্তি লেগস্পিনার শহীদ আফ্রিদির মতো উদযাপন করতেও দেখা যায় শিশু লেগস্পিনারকে। আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র ইয়ামিন সিনান। পড়াশুনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে।

এবার সেই মা-ছেলেকে চমকে দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করেছেন মিস্টার ডিপেন্ডেবল খ্যাত ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মুশফিকুর রহিমের সঙ্গে মা-ছেলের দেখা করার ছবিটি এখন ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments