বাংলাদেশ প্রতিবেদক: পিছিয়ে যাচ্ছে বাংলাদেশে ক্যারিবিয়ানদের আগমন। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ৭ জানুয়ারি নয়, উইন্ডিজ দল আসবে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে। এক সপ্তাহ পিছিয়ে যাওয়ার বিষয়টি জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান। সেই সঙ্গে কোয়ারেন্টিনের সময়ে অনুশীলনের সুবিধাও পাবে ক্যারিবিয়ানরা। এদিকে, সূচি চূড়ান্ত না হলেও ভেন্যু হিসেবে চূড়ান্ত হয়েছে ঢাকা আর চট্টগ্রামের নাম।

বাংলাদেশের নিরাপত্তা আর কোভিড পরিস্থিতির সবশেষ অবস্থা পর্যবেক্ষণে, দুই সদস্যের ক্যারিবিয়ান দলের আগমনে জট খুলতে শুরু করেছে টাইগারদের আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনের। তাদের দেয়া সংকেতের আগেই সিরিজ নিয়ে ইতিবাচক বিসিবি। শুরু করে দিয়েছে পরিকল্পনা।

তবে সার্বিক পরিস্থিতি বিবেচনায় কিছুটা পিছিয়ে যাচ্ছে সফরটি। জানুয়ারির প্রথম সপ্তাহে নয়, উন্ডিজরা আসবে দ্বিতীয় সপ্তাহে।

নিয়ম মেনে কোয়ারেন্টিনে থাকতে হবে গোটা ক্যারিবিয়ান দলকে। তবে সে সময়ে তারা পাবে অনুশীলনের সুবিধা। ভেন্যু হিসেবে ঢাকার সঙ্গে সিলেটের নাম আসলেও আপাতত সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে বোর্ড। খেলা হবে মিরপুর আর চট্টগ্রামে।

তবে দর্শকদের জন্য আছে দুঃসংবাদও। এই সিরিজেও স্টেডিয়াম থাকবে দর্শকশূন্য।

Previous articleবঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে একটি ধর্মীয় সাম্প্রদায়িক গোষ্ঠী অনাহুত বিতর্কের সৃষ্টি করছে: কাদের
Next article১৭ দিনের নবজাতককে হত্যার কথা স্বীকার করলেন মা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।