বাংলাদেশ প্রতিবেদক: শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ বাদ দিয়ে আইপিএল খেলবেন সাকিব। এর জন্য বোর্ডের কাছে ছুটিও চেয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে তার ছুটির আবেদন মঞ্জুরও করা হয়েছে। নিশ্চিত করেছেন বিসিবি’র অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সাকিবের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘কয়েকদিন আগে সাকিব বিসিবিকে চিঠি দেয়, সে শ্রীলঙ্কায় টেস্ট খেলতে আগ্রহী নয়। সে আইপিএল খেলতে চায়। আমরা বোর্ডে মিটিং করেছি। সিদ্ধান্ত হয়েছে, কোনো ক্রিকেটার যদি টেস্ট বা ওয়ানডে খেলতে না চায়, আমরা জোর করব না। জোর করে কারও কাছ থেকে পারফরমেন্স বের করা কঠিন।’

তিনি আরও জানান, সাকিব খুবই গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ও খেললে, ম্যাচটা হয়তো আমরা জিততে পারতাম। এখন আর কিছু করার নেই। ওকে ছাড়াও তো অনেক সময় ভালো খেলেছি। তবে, অবশ্যই ওকে মিস করবো।

এদিকে, সাকিব ছাড়াও এবারের আইপিএলে ডাক পেয়েছেন মুস্তাফিজুর রহমানও। রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন তিনি। তবে সাকিবের মতো তিনি ছুটি চাইলে কি করবে বোর্ড?

এমন প্রশ্নে আকরাম খান জানান, ‘সাকিবের মতো যদি চিঠি দেয়, সেও (মুস্তাফিজ) খেলতে যাবে।’

তবে সাকিব কেন জাতীয় দলের খেলা বাদ দিয়ে আইপিএলে যেতে চায়, সেটা সাকিবকে জিজ্ঞেস করারও পরামর্শ দেন বিসিবির এই কর্তা।

Previous articleমিয়ানমারে জান্তা সরকারবিরোধী বিক্ষোভে গুলিবিদ্ধ নারীর মৃত্যু
Next articleমহামারি করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৮ জনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।