বাংলাদেশ প্রতিবেদক: নিজের ফিটনেস, দলে থাকা না থাকা, ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের বিদেশ সফরসহ নানা বিষয়ে মন্তব্য করেছেন বাংলাদেশের ক্রিকেটের কাণ্ডারি মাশরাফী বিন মর্তুজা। একটি বেসরকারি টেলিভিশনে সম্প্রতি এসব বিস্ফোরক মন্তব্য করেছেন মাশরাফী।

অনুষ্ঠানটির প্রোমো ভিডিওটিতে মাশরাফী আরও বলেন, আজকে যারা ক্রিকেট নিয়ে এত বেশি কথা বলছেন উনাদের অবদানগুলো আমি যদি তুলে ধরি, সেটি তো খারাপ হয়ে যাবে। একটা বিশ্বকাপে ৫০ জন বিদেশ সফরে যাচ্ছেন। এসব বললে তো আপনারা মাশরাফির চৌদ্দগুষ্টি উদ্ধার করবেন। তাদের কেউ কী নিজের টাকায় কখনও বিদেশ সফর করেছেন? আপনারা তাদের কাছেই একটু শোনেন!

এর আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, ‘ফিটনেস ইস্যুতে মাশরাফীকে হয়তোবা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হবে না।’

এমন মন্তব্যের বিষয়ে মাশরাফী বলেন, ডেটাগুলো একটু বের করে দেখেন, আমার একটা ফিটনেস টেস্ট ফেল আছে কিনা। আমি তো এগুলো ক্যামেরার সামনে এসে বলি নাই। আমাকে বাদ দেওয়ার সময় কোনো আলোচনাই আমার সঙ্গে করা হয়নি। অথচ বিসিবি বলছে, আলোচনা হয়েছে। আমি তো এগুলা ক্যামেরার সামনে বলিই নাই।

এর আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিয়ে সাকিবের মন্তব্যের বিষয়ে বোর্ড সভায় আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানানো হয়েছে বিসিবির পক্ষ থেকে। রোববার (২১ মার্চ) সংবাদমাধ্যমকে বিসিবি পরিচালক নাইমুর রহমান দুর্জয় এ তথ্য জানিয়েছেন।

বিসিবি পরিচালক দুর্জয় আরও বলেন, জাতীয় দলের ক্রিকেটার হয়ে বিসিবির বিরুদ্ধে কথা বলতে পারেন না সাকিব।

বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান বলেন, আইপিএলে সাকিব আল হাসানের খেলার অনাপত্তিপত্র পুনর্বিবেচনা করবে বিসিবি।

Previous articleস্ত্রী-সন্তানকে হত্যা করে পাথর বেঁধে ডোবায় ফেলে দিলেন স্বামী!
Next articleআগুনে রোহিঙ্গা ক্যাম্পে ১১ জনের মৃত্যু, নিখোঁজ ১৫৫ শিশু!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।