বাংলাদেশ ডেস্ক: হাঁটুর সমস্যায় আর দৌড়াতে পারবেন না পাকিস্তানের স্পিড স্টার শোয়েব আখতার। দ্রুতই অস্ট্রেলিয়ার মেলবোর্নে হাঁটুতে অস্ত্রোপচার করবেন বলে জানিয়েছেন ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক বার্তায় এমন তথ্য জানিয়েছে শোয়েব আখতার।

গতরাতে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, শিগগিরই অস্ট্রেলিয়ার মেলবোর্নের উদ্দেশ্যে রওনা হবেন তিনি। সেখানে তার হাঁটুতে অস্ত্রোপচার করা হবে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, হাঁটুর অস্ত্রোপচারের পর আর দৌঁড়াতে পারবেন না শোয়েব।

বিশ্ব ক্রিকেটের দ্রুততম পেসার লিখেন, ‘আমার ছোটার দিন শেষ। হাঁটু প্রতিস্থাপনের জন্য শিগগিরই মেলবোর্নের উদ্দেশে রওনা হবো।’

ক্রিকেট ক্যারিয়ারে বেশ কয়েকবার হাঁটুর ইনজুরিতে ভুগেছেন শোয়েব। বছর দু’য়েক আগেও হাঁটুতে অস্ত্রোপচারের জন্য মেলবোর্নেও গিয়েছিলেন তিনি।

২০০৩ সালের ওয়ানডে বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ১৬১.৩ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বল করেছিলেন শোয়েব, যা এখন অবধি ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে দ্রুততম ডেলিভারি।

পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট, ১৬৩টি ওয়ানডে ও ১৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন শোয়েব। টেস্টে ১৭৮টি, ওয়ানডেতে ২৪৭টি এবং টি-টোয়ন্টিতে ১৯টি উইকেট নিয়েছেন তিনি।

Previous articleপ্রেসক্লাব শ্রীবরদী’র নতুন কমিটি গঠন: ফিরোজ সভাপতি, ফেরদৌস সাধারন সম্পাদক
Next article‘গাজীপুরের মেয়রের বিষয়ে দু-একদিনের মধ্যে জানানো হবে’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।