বাংলাদেশ প্রতিবেদক: আগামী ৪ নভেম্বর থেকে মিরপুরে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় ও শেষ টেস্ট। এ লক্ষ্যে মঙ্গলবার দ্বিতীয় টেস্টের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ফিটনেস পরীক্ষায় উতরাতে পেরে দ্বিতীয় টেস্টের দলে ফিরেছেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ফিরেছেন পেসার তাসকিন আহমেদও।

টেস্ট স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন টি-টোয়েন্টিতে ওপেনিং করা মোহাম্মদ নাঈম শেখ। প্রথম টেস্টের দলে সবাই আছে। বাড়তি যোগ হয়েছেন সাকিব, তাসকিন, নাঈম ও নুরুল হাসান সোহান। স্কোয়াডটা হয়েছে তাই ২০ সদস্যের।

প্রথম টেস্টে ৮ উইকেটে হেরেছে বাংলাদেশ। দ্বিতীয় টেস্টে মিরপুরে পাকিস্তানের সাথে কেমন করে টাইগাররা, তাই দেখার বিষয়। কারণ দলে যোগ হয়েছে ফিট সাকিব আল হাসান।

দ্বিতীয় টেস্টের দল
মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, নাঈম হাসান, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে এনজিও’র ঋণের দায়ে একজনের আত্মহত্যা
Next articleচাঁপাইনবাবগঞ্জে সীমান্ত ৫৯ বিজিবি’র অভিযানে হেরোইন ও ফেনসিডিল উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।