শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে এনজিও’র ঋণের দায়ে একজনের আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জে এনজিও’র ঋণের দায়ে একজনের আত্মহত্যা

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এনজিও’র ঋণের দায়ে একজন আত্মহত্যা করেছেন। সোমবার রাতে উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর গ্রামের একটি আম বাগানে একটি গাছের ডালে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

নিহত ব্যক্তি উপজেলার কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর গ্রামের সাবু ইসলামের ছেলে আনারুল ইসলাম(৫০)।
নিহতের ছেলে রিপন আলী জানান, বেশ কয়েকটি এনজিওতে আমার আব্বার প্রায় ৫ লাখ ঋণ আছে। ঋণের কিস্তি ঠিকমত দিতে না পারায় এনজিও কর্মকর্তারা মাঝে মাঝে আমার আব্বাকে হেনস্থা করতো। এই কারণে আমার আব্বার গলায় ফাঁস দিয়েছে বলে ধারণা করছি।

এদিকে, শিবগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা এস.আই মেসবাহুল হক জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে নিহতের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছি। উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, নিহত ব্যক্তি জুয়া খেলায় আসক্ত ছিলেন এবং কয়েকটি এনজিও থেকে ঋণ গ্রহণ করে কিস্তি পরিশোধ করতে না পারায় সোমবার রাত ৮টার পর যে যে কেনো সময় পার্শ¦বর্তী আম বাগানে গাছের ডালে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। এঘটনায় শিবগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments