বাংলাদেশ প্রতিবেদক: ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের শাশুড়ি এবং উম্মে শিশির আল হাসানের মা নার্সিগ বেগম শুক্রবার গভীর রাতে মারা গেছেন। সাকিব ও শিশিরের পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। ক্যান্সারে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন চিকিৎসাধীন ছিলেন তিনি।

সাকিব আল হাসান জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে থাকাকালীন তার শাশুড়ি বেশ অসুস্থ হয়ে পড়েন। তাকে সিএমএইচে ভর্তি করা হয়। একই সময় সাকিবের মাও অসুস্থ ছিলেন। সেজন্য ওয়ানডে সিরিজ শেষ করে দেশে ফিরে এসেছিলেন বাঁ-হাতি এই অলরাউন্ডার।

শনিবার (৯ এপ্রিল) গ্রামের বাড়ি নরসিংদীতে সাকিবের শাশুড়ির নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

গত ১ এপ্রিল বড় মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে যান সাকিব। কারণ আলাইনা হাসানের স্কুল খুলে যায়। কিন্তু মায়ের অসুস্থতা ও চিকিৎসাজনিত কারণে যেতে পারেননি তার স্ত্রী শিশির। ছোট মেয়ে ও ছেলেকে নিয়ে বাংলাদেশে ছিলেন তিনি।

এর আগে ২০২০ সালের ডিসেম্বরে সাকিবের শ্বশুর মমতাজ আহমেদ যুক্তরাষ্ট্রে মারা যান। সাকিব তখন দেশে ছিলেন। অসুস্থ শ্বশুরকে দেখার জন্য তড়িঘড়ি যুক্তরাষ্ট্রে গেলেও শেষ দেখা পাননি।

Previous articleসাপাহারে বিদেশী ফল মালবেরি চাষে সফল কৃষি উদ্যোক্তা সোহেল রানা
Next articleএবার পুতিন কন্যাদের ওপর ইইউ’র নিষেধাজ্ঞা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।