বাংলাদেশ প্রতিবেদক: আবারো বিতর্কে সাকিব আল হাসান। ফের নেতিবাচক খবরের শিরোনাম তিনি। শুধুই সাকিব একাই নয়, এবারের বিতর্কে সাকিবের সঙ্গী তাসকিন আহমেদও। তাদের বিরুদ্ধে অভিযোগ, বিসিবির নিষেধাজ্ঞা অমান্য করে বিশ্বকাপ চলাকালীন এক অনুষ্ঠানে যোগ দেয়া নিয়ে।

গত ২৫ অক্টোবর বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে সিডনিতে যায় বাংলাদেশ। সেদিনই স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ক্রিকেটারদের জন্য এক সংবর্ধনার আয়োজন করে সিডনিতে অবস্থানরত বাংলাদেশী প্রবাসীদের একটি সংগঠন।

প্রথমে দলের অধিকাংশ ক্রিকেটার সেই আয়োজনে অংশ নেয়ার কথা থাকলেও বিসিবি’র আপত্তিতে প্রায় সবাই না যাওয়ার সিদ্ধান্ত নেন। তবে সেই সিদ্ধান্ত উপেক্ষা করে অধিনায়ক সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ অংশ নেন সেই আয়োজনে।

শোনা যায়, সেই আয়োজনে অংশ নিয়েছিলেন তারা অর্থের বিনিময়ে। ১৫ হাজার ডলার সম্মানী নিয়ে প্রবাসী বাংলাদেশীদের সাথে ছবি তোলেছেন তারা।

অথচ বিসিবির অনুমতি সত্ত্বেও ব্রিসবেনে প্রবাসীদের দেয়া অপর এক সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব ছিলেন খলনায়কের ভূমিকায়। সেই অনুষ্ঠানে তার সাথে ছবি তুলতে দেননি কাউকে। দেননি কোনো অটোগ্রাফও।

সাকিবের এমন আচরণের ফলেই সিডনির সংবর্ধনা আয়োজন স্থগিত করে দেয় বিসিবি। আর সেই সাকিবই কিনা অর্থের বিনিময়ে অংশ নেন এই সংবর্ধনা আয়োজনে। সাকিবদের এহেন কাণ্ডে রাগান্বিত ক্রিকেট বোর্ড।

অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আমরা অনুষ্ঠানটি বাতিল করেছিলাম। সাকিবকে যেতে নিষেধ করা হলেও শোনেনি। বিষয়টি বোর্ড জানে। বিশ্বকাপ শেষে যা করার করা হবে।’

Previous articleজনসমাগম কাকে বলে আগামীকাল থেকে বিএনপিকে বুঝিয়ে দেয়া হবে: ওবায়দুল কাদের
Next articleরাজশাহীজুড়ে হঠাৎ ঘন কুয়াশা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।