বাংলাদেশ প্রতিবেদক: লোকেশ রাহুল নিজেও রান পাচ্ছিলেন না বিশ্বকাপে। ব্যর্থ ছিলেন নেদারল্যান্ডসের বিপক্ষেও। সব মিলিয়ে বিশ্বকাপের তিন ম্যাচে ৩৪ বল খেলে মোটে ২২ রান এসেছে তার ব্যাটে। গুঞ্জন ছিল, দল থেকে বাদ পড়ার। ভারতীয় ক্রিকেট মহলেও উঠেছিল সমালোচনার জোয়ার। তবে বাংলাদেশের বিপক্ষে হেসেছে তার ব্যাট। তার গড়ে দেয়া ভিত্তিতেই বাংলাদেশকে ৫ রানে হারায় ভারত।

ফলে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনেও বেশি প্রশ্ন ছিল তাকে নিয়েই। তবে সবাইকে অবাক করে দিয়ে লিটন বন্দনায় মেতে উঠেন ভারতীয় এই ওপেনার। এমনকি সাংবাদিকরাও কোনো প্রশ্ন করেননি তাকে। নিজে থেকেই লিটন দাসের ভূয়সী প্রশংসা করেন লোকেশ রাহুল।

তিনি বলেন, ‘লিটন দুর্দান্ত ব্যাট করেছে। এমন ব্যাটিং বোলার ও ফিল্ডারদের অনেক চাপে ফেলে দেয়। তিনি প্রপার ক্রিকেট শট খেলেন, বোলারদের সেরা ডেলিভারিতেও তিনি শট খেলেন। লেন্থের বলেও শট হাঁকিয়েছেন। এমন ইনিংস অবশ্যই আপনাকে চাপে ফেলে দিবে।’

এই সময় জানতে চাওয়া হয়, শুরুতে বাংলাদেশের দূর্দান্ত ব্যাটিং প্রদর্শনীতে চাপে পড়েছিল কিনা ভারত। উত্তরে রাহুল জানান, ‘আমরা জানতাম পাওয়ার প্লে শেষ হলেই রানের লাগাম টেনে ধরা সম্ভব। ফলে আমরা আত্মবিশ্বাসী ছিলাম। বৃষ্টির পরও আমাদের মানসিকতা এমন ছিল।’

Previous articleকেশবপুরে সেনা সার্জেন্টকে প্রকাশ্যে পিঠমোড়া দিয়ে বেঁধে রাখার নির্দেশ !
Next articleভোলায় পুলিশের মাদকবিরোধী অভিযান: এক কেজি গাঁজাসহ আটক ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।