মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeখেলাধুলাবাংলাদেশকে ৩৮৩ রানের টার্গেট দিল দক্ষিণ আফ্রিকা

বাংলাদেশকে ৩৮৩ রানের টার্গেট দিল দক্ষিণ আফ্রিকা

বাংলাদেশ প্রতিবেদক: বাধ দিয়ে বন্যা আটকানোর দশা হয়েছে। শুরুতে রান আটকে রাখা গেলেও বাধ ভাঙতেই দক্ষিণ আফ্রিকার রান বন্যায় প্লাবিত হয়েছে বাংলাদেশ দল। প্রোটিয়া ওপেনার কুইন্টন ডি ককের বিধ্বংসী সেঞ্চুরি ও হেনরিক ক্লাসেনের ঝড়ে ৫ উইকেট হারিয়ে ৩৮২ রান তুলেছে তারা।

মুম্বাইয়ে ওয়াংখেড়ের উইকেট শুধু ব্যাটিং সহায়ক নয় মাঠও ছোট। শুরুতে ব্যাট করা দল বরাবর সুবিধা পায়। পরে ব্যাট করা কঠিনও হয়। বাংলাদেশ দল তাই টস ভাগ্যের দিকে তাকিয়ে ছিল। কিন্তু তা সাকিবের পক্ষে আসেনি। টস হেরে বল করতে নেমে ৩৬ রানে দক্ষিণ আফ্রিকার দুই উইকেট তুলে নেন পেসার শরিফুল ও স্পিনার মেহেদী মিরাজ। ওপেনার রেজা হেনড্রিকস (১২) ও রেসি ফন ডার ডুসেন (১) ব্যর্থ হয়ে ফেরেন।

ওই ধাক্কা দারুণ দক্ষতায় সামলে নেন ওপেনার কুইন্টন ডি কক ও চারে নামা অধিনায়ক এইডেন মার্করাম। তারা ১৩১ রানের জুটি গড়েন। মার্করাম ৬৯ বলে সাতটি চারের শটে ৬০ রান করলে ওই জুটি ভাঙে। সাকিবের বল শট খেলতে গিয়ে ক্যাচ দেন তিনি। পরে ডি কক ও হেনরিক ক্লাসেন ১৪২ রানের জুটি দলকে বিশাল রানের পথে তুলে নেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments