বুধবার, মে ২৯, ২০২৪
Homeখেলাধুলাভারতকে ২২৯ রানে আটকে দিলো ইংল্যান্ড

ভারতকে ২২৯ রানে আটকে দিলো ইংল্যান্ড

বাংলাদেশ প্রতিবেদক: ঘরের মাঠে বিশ্বকাপের শুরুটা নড়বড়ে হলেও পরে দুর্দান্ত ক্রিকেট খেলেছে ভারত। টানা পাঁচ ম্যাচে জয় তুলে নেওয়া অপ্রতিরোধ্য ভারতকে এবার বল হাতে চাপে ফেলে দিয়েছে বিশ্বকাপ একপ্রকার শেষ হয়ে যাওয়া ইংল্যান্ড। ভারত ৯ উইকেট হারিয়ে ২২৯ রানে আটকে গেছে।

লক্ষ্নৌর ভারত রত্ন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামে ভারত। রোহিত শর্মা ঝড়ো শুরু করেন। কিন্তু অপর পাশের শুভমান গিল (৯), দুর্দান্ত ছন্দে থাকা বিরাট কোহলি (০) ও শ্রেয়াস আয়ার (৪) ব্যর্থ হয়ে ফিরে যান। ভারত ৪০ রানে হারায় ৩ উইকেট।

পাঁচে নামা কেএল রাহুলকে নিয়ে ওই ধাক্কা সামাল দেন ওপেনার ও অধিনায়ক রোহিত। তারা ৯১ রান যোগ করেন। রাহুল ফিরে যান ৫৮ বলে ৩৯ রান করে। তিনটি চার মারেন তিনি। অন্য প্রান্তে থাকা রোহিত লড়াই করেও ১০১ বলে ৮৭ রান করে আউট হন। তার ব্যাট থেকে ১০টি চার ও তিনটি ছক্কা আসে।

পরে সূর্যকুমার যাদব খেলেন ৪৭ বলে ৪৯ রানের কার্যকরী ইনিংস। তিনি চারটি চার ও একটি ছক্কা মারেন। শেষে জাসপ্রিত বুমরাহ ১৬ রান করলে দুইশ’ রান ছাড়ায় ভারত।

ইংল্যান্ডের হয়ে ডেভিড উইলি ১০ ওভারে ৪৫ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। এছাড়া ক্রিস ওকস ও আদিল রশিদ নিয়েছেন দুটি করে উইকেট। পাঁচ ম্যাচে মাত্র এক জয় পাওয়া ইংল্যান্ডের এটি ঘুরে দাঁড়ানোর সুযোগ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments