শনিবার, মে ৪, ২০২৪
Homeখেলাধুলাগণভবনের আশপাশে মোবাইলফোন হারালেন সাকিব

গণভবনের আশপাশে মোবাইলফোন হারালেন সাকিব

বাংলাদেশ প্রতিবেদক: গণভবনের আশপাশের এলাকায় নিজের মোবাইল ফোন হারিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। এ ঘটনায় রোববার সন্ধ্যায় ডিএমপির শেরে বাংলা নগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

রোববার আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন। তবে কখন, কীভাবে মোবাইল ফোন হারিয়েছে, তা সাকিব বলতে পারেননি। পরে সন্ধ্যার দিকে তিনি শেরে বাংলা নগর থানায় জিডি করেন।

রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া। তিনি জানান, সাকিব আল হাসান তার মোবাইল ফোন হারিয়ে যাওয়ায় থানায় একটি জিডি করেছেন। তিনি ঠিক কোথায় মোবাইলটি হারিয়েছেন তা বলতে পারছেন না। তবে তার ধারণা, শেরে বাংলা নগর থানাধীন গণভবনের আশপাশের এলাকায় মোবাইল ফোনটি হারিয়েছে।

প্রসঙ্গত, রোববার বিকেলে ২৯৮ আসনে প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। সেই মনোনয়ন তালিকায় নতুনদের মধ্যে রয়েছেন সাকিব আল হাসান। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের জন্মস্থান মাগুরা-১ আসনে মনোনয়ন পেয়েছেন টাইগার অধিনায়ক।

গত ১৮ নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তিনটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান। আসনগুলো হলো- ঢাকা-১০, মাগুরা-১ ও ২।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments