বুধবার, মে ১, ২০২৪
Homeসারাবাংলাভোলায় ধর্ষণে অন্তঃসত্ত্বা বাক-প্রতিবন্ধী নারীর সন্তান নষ্টের চেষ্টা

ভোলায় ধর্ষণে অন্তঃসত্ত্বা বাক-প্রতিবন্ধী নারীর সন্তান নষ্টের চেষ্টা

বাংলাদেশ প্রতিবেদক: ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দকপুর গ্রামে স্বামী পরিত্যক্তা এক বাক প্রতিবন্ধিকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। তাকে বুধবার রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবরে পেয়ে বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে পুলিশ ওই প্রতিবন্ধি ও তার স্বজনদের কাছ থেকে প্রাথমিক তথ্য ও সাক্ষ্য গ্রহণ করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

পুলিশ ও ধর্ষিতার পরিবার জানান, রাজাপুর ইউনিয়নের কন্দকপুর গ্রামের স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী তার মায়ের ঘরে শিশু সন্তান নিয়ে বসবাস করছে। ওই নারীকে একা পেয়ে কিছুদিন আগে এলাকার বখাটে যুবক ফারুক ও আবুল মাল ধর্ষণ করে। এতে বাক প্রতিবন্ধি নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মঙ্গলবার রাতে বাড়ি গিয়ে দুই ধর্ষক তার গর্ভের সন্তান নষ্ট করার চেষ্টা চালায়। এ সময় ভিকটিম গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে বুধবার রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সদর হাসপাতালের সহকারী সার্জন ডা. রচিতা দাস জানান, সুস্থ করার জন্য রোগীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে তারা পরবর্তী ব্যবস্থা নিবেন।

এব্যাপারে ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তাকে ধর্ষণ করে। ধর্ষিতার মা বাদী হয়ে মামলার প্রস্তুতি চলেছে। পুলিশ আসামিকে আইনের আওতায় আনার চেস্টা করছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments