রবিবার, মে ১৯, ২০২৪
Homeপ্রশাসন‘রায়ের দিন কেউ নাশকতা করতে পারবে না’

‘রায়ের দিন কেউ নাশকতা করতে পারবে না’

সদরুল আইন: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেছেন, হলি আর্টিজানে জঙ্গি হামলা মামলার রায়ের দিন কেউ নাশকতা করতে পারবে না।

সোমবার ডিএমপির মিডিয়া সেন্টারের সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

মনিরুল ইসলাম বলেন, মামলাটির তদন্ত অনেক জটিল ছিল। যে পাঁচজন হামলায় অংশগ্রহণ করেছিল তারা সবাই ঘটনাস্থলে নিহত হয়েছে।

পাশাপাশি তাদের যারা নেতা ছিলেন তাদের অনেকেই পুলিশের সঙ্গে সংঘর্ষে মারা গেছে। যে আটজন আসামি এই মামলায় গ্রেপ্তার রয়েছে তাদের ছাড়িয়ে নিতে কোনো ধরনের নাশকতা যেন না ঘটাতে পারে সে বিষয়ে গোয়েন্দারা কাজ করছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেন, আসামিদের কাছ থেকে তথ্য সংগ্রহ এবং ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে বিচার-বিশ্লেষণের মাধ‌্যমে একটি নির্ভুল অভিযোগপত্র দেয়া হয়েছে।

২০১৬ সালের ১ জুলাই রাতে রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলা করে বন্দুকধারী জঙ্গিরা। তারা দেশি-বিদেশি ২০ জনকে হত্যা করে। ওই ঘটনায় করা মামলায় চলতি মাসের প্রথম দিকে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments