শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeপ্রশাসনকরোনায় মারা গেলেন এনবিআর কর্মকর্তা জসীম উদ্দিন

করোনায় মারা গেলেন এনবিআর কর্মকর্তা জসীম উদ্দিন

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) রাজস্ব কর্মকর্তা (সুপারিন্টেনডেন্ট) জসীম উদ্দিন মজুমদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এনবিআরের জনসংযোগ কর্মকর্তা (সিনিয়র তথ্য অফিসার) সৈয়দ এ মুমেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত ২টা ৫ মিনিটে রাজধানী ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ওই কর্মকর্তা শেষ নিশ্বাস ত্যাগ করেন।

চট্টগ্রাম কাস্টমস হাউসে কর্মরত জসীম উদ্দিন মজুমদার সম্প্রতি এই হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন বলেও জানান সৈয়দ এ মুমেন।

এদিকে, জসীম উদ্দিন মজুমদারের মৃত্যুর আগে সর্বশেষ ৩০ মে হিসেব অনুযায়ী, করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম বন্দর জেটির তিন কর্মচারী মারা গেছেন। আক্রান্ত হয়েছেন কাস্টম হাউজ ও চট্টগ্রাম বন্দরের ৩৫ কর্মকর্তা ও কর্মচারী। যাদের মধ্যে ২১ জন বন্দরের ও ১৪ জন কাস্টমসের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারী।

এ ছাড়া এনবিআর সূত্রে জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে হোম কোয়ারেন্টিনে আছেন আরও অন্তত ৩০ জনের বেশি কর্মকর্তা-কর্মচারী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments