বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবরিশালে ৩ দিনেও উদ্ধার হয়নি অপহৃত শিশু

বরিশালে ৩ দিনেও উদ্ধার হয়নি অপহৃত শিশু

বরিশাল প্রতিনিধি: বরিশালে নিখোঁজের তিন দিনেও উদ্ধার হয়নি সাড়ে ৩ বছর বয়সী শিশু দীপা রানী পুটি। দীপাকে ফিরিয়ে দেওয়ার শর্তে অজ্ঞাত মুঠোফোনে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছেন অপহরণকারীরা। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন ওই শিশুর বাবা।

শিশুটিকে দ্রুত উদ্ধারের দাবি জানিয়েছেন তার পরিবারসহ স্বজনরা। এদিকে পুলিশ জানিয়েছে, অপহরণের ঘটনায় চার জনকে আটকের পাশাপাশি শিশুটিকে উদ্ধারের জন্য সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

স্বজনরা জানায়, গত রবিবার সকাল ১০টায় বরিশাল নগরীর কলেজ রোডের মসজিদ গলির বাসার সামনে খেলতে যায় দীপা। এরপর থেকে নিখোঁজ হয় সে। এদিকে এঘটনায় ওই দিন বিকেলের দিকে দীপার বাবা বিনয় সমদ্দারের মুঠোফোনে অপরিচিত এক ব্যক্তি দীপার মুক্তিপণ বাবদ ৪০ হাজার টাকা দাবি করেন। কিন্তু এরপর ওই ফোনটি বন্ধ পাওয়া যায়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে পর দিন সোমবার দুপুরে অজ্ঞাতনামাদের আসামি করে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন দীপার বাবা বিনয় সমদ্দার।
এদিকে একমাত্র সন্তান দীপাকে হারিয়ে পাগলপ্রায় তার মা চায়না সমদ্দার। তিনি শুধু মুর্ছা যাচ্ছেন, আর মেয়েকে ফিরে পাওয়ার আকুতি জানাচ্ছেন।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়াসহ দীপাকে উদ্ধারের জন্য জোর প্রচেষ্টা চলছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। এখনও দীপাকে ফিরে পাওয়ার আশা করছেন তারা।

দীপার বাবা একজন হোটেল শ্রমিক। তিনি একটি এনজিও থেকে সম্প্রতি ৪০ হাজার টাকা ঋণ নিয়েছেলেন। ওই টাকা হাতিয়ে নিতে তার শিশু মেয়েকে অপহরণ করা হয়েছে কিনা সেটিও খতিয়ে দেখার কথা জানিয়েছেন ওসি নুরুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments