শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে পিকআপের চাপায় স্কুল শিক্ষক নিহত

লক্ষ্মীপুরে পিকআপের চাপায় স্কুল শিক্ষক নিহত

রবিউল ইসলাম: লক্ষ্মীপুর-রামগতি সড়কের দক্ষিণ তেমুহনী এলাকায় পিকআপের চাপায় মিজানুর রহমান রুবেল (৩৪) এ স্কুল শিক্ষক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুবেল সদর উপজেলার দক্ষিণ টুমচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও লক্ষ্মীপুর পৌরসভার ১২ নং ওয়ার্ডের দীন মোহাম্মদ এর পুত্র। পরে স্থানীয় জনতা পিকআপটিকে আটক করে পুলিশে খবর দেয় পরে পুলিশ গিয়ে গাড়িটি আটক করে থানায় নিয়ে আসে। তবে চালক পলাতক রয়েছে। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকালে বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ে যাওয়ার পথে দক্ষিণ তেমুহনী এলাকায় পোঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী পিকআপ তাকে চাপায় দেয়। এসময় মাথায় হেলমেট পরা অবস্থায় থাকলেও পিকআপের ধাক্কায় তার হেলমেট চুর্ন বিচুর্ন হয়ে মাথা পেটে যায় ঘটনারস্থলে তার মৃত্যু হয়।

নিহতের রুবেলের বন্ধু ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল জানান, রুবেল পেশায় একজন শিক্ষক তবে সম্প্রতি সেই আইনজীবী হিসেবে সনদ লাভ করে মাঝে মাঝে আইন পেশায় সময় দেয়। ব্যাক্তি জীবনে রুবেল খুব ভালো লোক ছিল তাকে এত দ্রুত হারাতে তা কখনো ভাবিনি তাকে হারিয়ে আমরা শোকাহত।

দক্ষিণ টুমচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল আহমেদ জানান, বিগত ২৯/০৮/২০১১ তারিখে বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে রুবেল যোগদান করে। আজ বাড়ি থেকে স্কুলে আসার পথে পিকআপের ধাক্কায় সেই মারা যায়। আমরা এই শিক্ষককের মৃত্যুতে গভীর

ভাবে শোকাহত এবং এ ঘটনায় পিকআপ চালকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আসম মাহাতাব জানান, এ ঘটনায় পিকআপ আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। উল্লেখ যে, গতকাল বুধবার ভোরে লক্ষ্মীপুর-চৌমুহনী আঞ্চলিক মহাসড়কের মান্দারী বাজারের পশ্চিম পাশে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬জন সহ সিএনজি ৭ আরোহী নিহত হয়। উক্ত ঘটনার ১২ ঘন্টার পার হতে না হতেই আরও একটি প্রাণ গেল এই নিয়ে ৮ দিনে ১২ জন সড়ক দূর্ঘটনায় নিহত হয়। সড়কে যানবাহনের শৃঙ্খলা না ফেরায় একে এর পর প্রাণহানি হচ্ছে বলে স্থানীয়দের অভিযোগ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments