বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপুলিশের কেনা কোরাল মাছ জোরপূর্বক নিয়ে গেল মেয়র!

পুলিশের কেনা কোরাল মাছ জোরপূর্বক নিয়ে গেল মেয়র!

কাগজ প্রতিনিধি: প্রধানমন্ত্রীর দফতরে পাঠানোর কথা বলে পুলিশের এক উপপরিদর্শকের কেনা মাছ জোরপূর্বক নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে পৌর মেয়রের বিরুদ্ধে। এ ঘটনায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে। যার বিরুদ্ধে অভিযোগ তিনি হলেন- পটুয়াখালীর কুয়াকাটার পৌর মেয়র বারেক মোল্লা। আর ওই পুলিশের নাম মো. শাহ আলম। তিনি টুরিস্ট পুলিশের উপপরিদর্শক।
শাহ আলম জানান, ১ ফেব্রুয়ারি তার ভাইয়ের মেয়ের বিয়ে। এ জন্য তিনি বেশ কয়েক দিন ধরে বড় মাপের দুটি কোরাল মাছ খুঁজছিলেন। ৩-৪ দিন আগে ১০ কেজি ৩০০ গ্রাম ও ৬ কেজি ১০০ গ্রাম ওজনের দুটি কোরাল মাছ কিনেন। যার দাম ২২ হাজার টাকা।
শনিবার বিকেলে ওই মাছ দুটি বাড়িতে পাঠানোর কথা ছিল। এ জন্য বশির নামে এক ব্যবসায়ীর আড়তে মাছ দুটি রেখে দেন।
শাহ আলম আরো জানান, শুক্রবার দুপুরে বশির ফোন দিয়ে তাকে জানান তার ফ্রিজে রাখা ওই কোরাল মাছ দুটি নিতে এসেছেন কুয়াকাটা পৌর মেয়র বারেক মোল্লা। এসময় মেয়রের সঙ্গে মোবাইলে কথা বলেন তিনি।
মেয়র তাকে বলেন, এই মাছ প্রধানমন্ত্রীর দফতরে পাঠাতে হবে। আমি এত বড় মাছ পাই না, আর তোমরা পুলিশ হয়ে এত বড় মাছ এখান থেকে নিয়ে যাবা? আমি কুয়াকাটার মেয়র। এটা আমি নেব।
এ বিষয়ে মেয়র আবদুল বারেক মোল্লা জানান, এগুলো মিথ্যা অভিযোগ। আমার সম্পর্কে সবাই জানে। আমি এ রকম করার লোক নই।
মহিপুর থানার ওসি মো. সাইদুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। বিষয়টি খুবই দুঃখজনক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments