শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাআবারও লাশের বুকে চিরকুটে: ধর্ষণের পরিণতি ইহাই

আবারও লাশের বুকে চিরকুটে: ধর্ষণের পরিণতি ইহাই

কাগজ প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুরে রাকিব নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার রাজাপুর সদর ইউনিয়নের আঙ্গারিয়া গ্রামের একটি পরিত্যক্ত ভাটা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।
নিহত রাকিব পার্শ্ববর্তী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নদমুলা গ্রামের বাসিন্দা এবং ভান্ডারিয়া থানার এক স্কুলছাত্রীর দায়েরকৃত গণধর্ষণ মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।
রাজাপুর থানা পুলিশের ওসি (তদন্ত) মঈদুদ্দিন জানান, দুপুরে রাকিবের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে। নিহতের বুকে একটি কাগজের চিরকুটে লেখা রয়েছে ‘আমি পিরোজপুরের ভান্ডারিয়ার (মেয়েটির নাম দেয়া হলো না) ধর্ষক রাকিব। ধর্ষণের পরিণতি ইহাই। ধর্ষকরা সাবধান। হারকিউলিস।’
তিনি আরও জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এর আগে গত শনিবার ঝালকাঠির কাঁঠালিয়ায় সজল জোমাদ্দার (২৮) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। তার মৃতদেহের গলায় সুতা দিয়ে ঝোলানো একটি চিরকুটে লেখা ছিল, ‘তার নাম সজল। মাদ্রাসাছাত্রী (নাম দেয়া হলো না) ধর্ষণ করেছে এ কারণে তার এই পরিণতি।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments