শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪, আহত ৪০

চট্টগ্রামে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৪, আহত ৪০

কাগজ প্রতিনিধি: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার ভেলুয়াড় দিঘীর পাড় এলাকায় সৌদিয়া পরিবহন ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪০ জন। এর মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। রোববার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের আটজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিদেরও উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে বলে স্থানীয়রা জানান।
চমেক হাসপাতালের সকালের ডিউটি অফিসার এএসআই শীলব্রত বড়ুয়া জানান, সকাল ৯টা ৪০ মিনিটের দিকে আটজনকে হাসপাতালে আনা হয়েছে। তার মধ্যে দুইজনের অবস্থা খুবই গুরুতর। তাদের সবাইকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনাস্থলে উপস্থিত স্কুল শিক্ষক নুরুল আবছার বলেন, সকাল ৯টার কিছুটা পরই সৌদিয়া পরিবহনের একটি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সময় সৌদিয়া বাসের চাপায় পড়ে মাইক্রোবাসটি ধুমড়ে-মুচড়ে যায়। এ সময় মাইক্রোবাসে থাকা তিনজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আর একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।
সংঘর্ষের ফলে সৌদিয়া পরিবহনের বাস ও মাইক্রোবাস দুটিই সড়ক থেকে সিটকে নিচে পড়ে গেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments