শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ জন নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ৩ জন নিহত

কাগজ প্রতিনিধি: কক্সবাজারে পুলিশের সঙ্গে পৃথক কথিত বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- টেকনাফ পৌরসভার নাজির পাড়ার এজাহার মিয়ার ছেলে নূর মোহাম্মদ (৪০) এবং জালিয়াপাড়ার আব্দুর শুক্কুরের ছেলে নুরুল আমিন (৩৫)।
বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে সদর ইউনিয়নের রাজারছড়া এলাকায় এ ঘটনা ঘটে।
টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, নিহত দুজনই স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ‘ইয়াবা ও হুন্ডি ব্যবসায়ী’। তাদের মধ্যে নূর মোহাম্মদের বিরুদ্ধে মাদক পাচার, মানি লন্ডারিং ও সাংবাদিকদের ওপর হামলাসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে। আর নুরুলের বিরুদ্ধে মাদক পাচার, হত্যাসহ বিভিন্ন অভিযোগে অন্তত তিনটি মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি।
তিনি বলেন, টেকনাফ সদর ইউনিয়নের রাজারছড়ার পাহাড়ি এলাকায় মাদক কারবারিরা জড়ো হয়েছে খবর পেয়ে শুক্রবার মধ্যরাতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়িরা গুলি ছুড়তে থাকে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে যায়। পরে ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। গুলিবিদ্ধ দুইজনকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ২০ হাজার ইয়াবা, আটটি বন্দুক ও ২০টি গুলি উদ্ধার হয়েছে।
তিনি বলেন, এ অভিযানে পাঁচ পুলিশ সদস্যও আহত হয়েছেন টেকনাফ থানার এএসআই সঞ্জিব দাশ, কনেস্টেবল আল আমিন, সাইফুল ইসলাম, মোহাম্মদ এরশাদুল ও মোহাম্মদ সাব্বিরকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এদিকে, কক্সবাজার শহরের খুরুশকুল এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী কোরবানী আলী নিহত হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments