শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাবাগেরহাটে বৃদ্ধাকে গলাকেটে হত্যা, মালামাল লুট

বাগেরহাটে বৃদ্ধাকে গলাকেটে হত্যা, মালামাল লুট

কাগজ প্রতিনিধি: বাগেরহাটে ঘরে ঢুকে হোসনেয়ারা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে গলাকেটে হত্যা করে মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে বাগেরহাট শহরের পূর্ব সরুই এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত হোসনেয়ারা গণপূর্ত বিভাগের অবসরপ্রাপ্ত প্রকৌশলী মো. আব্দুর রহিমের স্ত্রী। ১৮ মার্চ ওমরা হজ্ব পালন করতে সৌদি আরব গেছেন আব্দুর রহিম। তার তিন ছেলে চাকুরির সুবাদে কেউই বাড়িতে থাকেন না।
নিহতের ছোট বোন ঝর্ণা বেগম বলেন, আমার বড় ভাগ্নের ফোন পেয়ে তাদের বাড়িতে এসে দেখি ঘরের সব দরজা খোলা। বোনের রক্তাক্ত লাশ খাটের ওপর পড়ে আছে। দুটি আলমারি ভাঙা। দুর্বৃত্তরা নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল নিয়ে গেছে। তবে তা কি পরিমাণ হবে তা তার স্বামী ও ছেলেরাই বলতে পারবে। ঘরে ঢোকা দুর্বৃত্তদের হয় তিনি চিনে ফেলেছেন অথবা মালামাল লুটের সময় বাধা দেয়ায় তারা ক্ষুব্দ হয়ে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করেছে বলে ধারণা করছেন তিনি।
বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, নিহতের স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা বাড়িতে না থাকার সুযোগে এ হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। কারা কি কারণে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments