মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে সেনা সদস্য স্বামীর নির্যাতনে গৃহবধু ঘরছাড়া

রায়পুরে সেনা সদস্য স্বামীর নির্যাতনে গৃহবধু ঘরছাড়া

তাবারক হোসেন আজাদ: পাওনা টাকা চাওয়ায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য স্বামীর নির্মম নির্যাতনের শিকার হয়ে এক প্রতিবন্ধীসহ তিন সন্তানের জননী গৃহবধু ঘর ছাড়া হয়েছেন। এঘটনায় নির্যাতিত ওই গৃহবধু বাদী হয়ে বৃহস্পতিবার সেনা সদস্য স্বামীর বিরুদ্ধে আদালতে নারী নির্যাতন আইনে মামলা করেছেন । একইদিন সেনা সদস্য স্বামী গৃহ শিক্ষকের সাথে পরকিয়া ও টাকা আত্নসাতের অভিযোগ এনে তারই স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
ঘটনাটি ঘটেছে-বুধবার রাতে সদর পৌরসভার ৩নং ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামের ভুইয়া বাড়ীতে।
শুক্রবার বিকেলে গৃহবধু মুন্নীর-মামলার এজাহারে জানাযায়, ২০০৪ সালের ৩ ফেব্রুয়ারী রায়পুর শহরের দেনায়েতপুর গ্রামের বাসিন্দা-(নতুনবাজার) আব্দুস সাত্তারের মেয়েকে (৩২) পারিবারিকভাবে বিয়ে করেন সদর পৌরসভার বাঞ্চানগর গ্রামের সফিকুল ইসলামের ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ শাহ আলম (৪৫)। তাদের সংসারে এক প্রতিবন্ধী ছেলেসহ দুই মেয়ে রয়েছে। বিবাহের পর হতে শাহআলম শশুরের কাছ থেকে ব্যবসা করার কথা বলে ৫ লাখ টাকা এনে দিতে চাপ সৃষ্টি করে মুন্নীকে। পরে মুন্নী বাধ্য হয়ে পিতার কাছ থেকে ব্যাংকের মাধ্যমে ৪ লাখ টাকা এনে দেয় স্বামী শাহআলমকে। কিছুদিন সংসার ভালোই
চলছিল। গত এক মাস ধরে আরো ৫ লাখ টাকা এনে দিতে চাপ সৃষ্টি করে শাহআলম। এতে মুন্নি অপারগতা প্রকাশ করলে বৃহস্পতিবার রাতে মুন্নীকে শরিরের বিভিন্ন অংশে নির্যাতন করে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায় শাহআলম। পরদিন প্রতিবেশির কাছে সংবাদ পেয়ে আহত মুন্নিকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে চিকিৎসা করান তার পিতা-মাতা।
এঘটনায় শাহআলম বলেন, আমি ব্যাস্ত । পরে আপনার সাথে সাক্ষাতে কথা বলবো।।
স্ত্রীর বিরুদ্ধে-শাহআলমের করা অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সদর থানার এএসআই মহিউদ্দীন বলেন, শাহআলমের স্ত্রী তারই গৃহশিক্ষকের সাথে পরোকিয়া ও ৫ লাখ টাকা আত্নসাত করার অভিযোগ এনে স্ত্রী,গ্হ শিক্ষক,শশুর, শাশুরীকে আসামী করে লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি মিমাংসার লক্ষে শুক্রবার উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছিল। আদালতে মামলা থাকায় তা মিমাংশা হলো না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments