শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারাস্তার পাশে পড়ে ছিল ‘রাজকুমারী’

রাস্তার পাশে পড়ে ছিল ‘রাজকুমারী’

কাগজ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে পৌর শহরের শ্বসান ঘাঁটি এলাকায় রাস্তার পাশ থেকে তাকে উদ্ধার করা হয়। পৌরসভার মহিলা কাউন্সিলর ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রহিমা বেগম শিশুটিকে উদ্ধার করে থানা পুলিশের সহায়তায় বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। পরে তার নাম রাখা হয়েছে রাজকুমারী। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, শিশুটি এখন সুস্থ আছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে কে বা কাহারা নবজাতক শিশুটিকে (কন্যা শিশু) শ্বসান ঘাঁটির কাছে রাস্তার পাশে ফেলে রেখে যায়। খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পৌর কাউন্সিলর রহিমা বেগম। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে অনেকেই শিশুটিকে দত্তক নিতে আগ্রহ প্রকাশ করেন। শিশুটির দায়িত্ব নিতে হাসপাতালেও ভিড় করছেন অনেকে।

পৌর কাউন্সিলর রহিমা বেগম বলেন, শিশুটির নাম রাখা হয়েছে রাজকুমারী। রাজকুমারীকে দত্তক নিতে চান অনেকে। এখন সে সুস্থ আছে। বকশীগঞ্জ থানার ওসি একেএম মাহবুব আলম জানান, শিশুটির দায়িত্ব কেউ নিতে চাইলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে নিতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments