শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়রাজউক এত দিন কী করেছে: আইজিপি

রাজউক এত দিন কী করেছে: আইজিপি

কাগজ প্রতিবেদক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, গত ১৪ বছরে রাজউক (রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ) কী করেছে? তিনি বলেন, ভবনটি ১৮ তলা হওয়ার কথা অথচ হয়েছে ২৩ তলা। সেটাও ১৪ বছর আগে। তাহলে রাজউক এত দিন কী করেছে।

আজ শুক্রবার বেলা তিনটার দিকে এফআর টাওয়ারের কাছে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পুলিশপ্রধান এ কথা বলেন।

এফআর টাওয়ারে অগ্নিকাণ্ড ও প্রাণহানির ঘটনায় ভবনমালিকদের বিরুদ্ধে আইনি কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না, পুলিশের মহাপরিদর্শকের কাছে তা জানতে চান সাংবাদিকেরা। জবাবে আইজিপি বলেন, প্রাথমিকভাবে ভবনের ব্যাপারগুলো দেখার কথা রাজউকের। সংবাদমাধ্যমের বরাত দিয়ে তিনি বলেন, ভবনটি ১৮তলা থেকে ২৩তলা হয়েছে। ১৯৯৬ সালের পরিকল্পনায় ১৮ তলা হয়েছে। ২০০৫ সালে রাজউক জানতে পারে ভবনটি ২৩ তলা হয়েছে। এর মধ্যে ১৪ বছর পেরিয়ে গেছে। এ সময় রাজউক কী করেছে?

জাবেদ পাটোয়ারী বলেন, এই ঘটনায় মামলা হবে। যাঁরা নিহত হয়েছেন, তাঁদের পরিবারের সদস্যরা বাদী হলে ভাল হয়। তাঁরা রাজি না হলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments