শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাখুলনায় পুলিশ বক্সে শ্রমিকদের হামলার ঘটনায় ২৫০ শ্রমিকের বিরুদ্ধে মামলা

খুলনায় পুলিশ বক্সে শ্রমিকদের হামলার ঘটনায় ২৫০ শ্রমিকের বিরুদ্ধে মামলা

শেখ সাইফুল ইসলাম: খুলনা মহানগরীর নতুন রাস্তা মোড়ে অবস্থিত পাবলা পুলিশ বক্সে হামলা, ভাংচুর ও পুলিশ সদস্যদের মারধরের অভিযোগে দৌলতপুর থানায় মামলা হয়েছে। মামলায় অজ্ঞাত পরিচয় ২০০/২৫০ জন শ্রমিককে আসামি করা হয়েছে। দৌলতপুর থানার এস আই অমিত বাগচী বাদি হয়ে বৃহস্পতিবার রাতে এই মামলা দায়ের করেন। তবে এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ জানান, বৃহস্পতিবার সকালে পাটকল শ্রমিকদের অবরোধ চলাকালে একদল উচ্ছৃংল শ্রমিক পাবলা পুলিশ বক্সে হামলা চালায়। তারা পুলিশ বক্স, পুলিশের একটি মোটর সাইকেল ও অ্যাম্বুলেন্স ভাংচুর করে। তাদের হামলায় পুলিশ ইন্সপেক্টর আবুল বাশারসহ ৪ পুলিশ সদস্য আহত হন। এছাড়া হামলাকারীরা পুলিশের সরকারি কাজে বাধা প্রদান করে। এসব অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

তিনি জানান, ছবি ও ভিডিও ফুটেজ দেখে হামলাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে।

উল্লেখ্য, নয় দফা দাবিতে খুলনা অঞ্চলের রাষ্ট্রায়ত্ত ৯টি পাটকলে ৭২ ঘণ্টার ধর্মঘট শুক্রবার ভোর ৬টায় শেষ হবে। মঙ্গলবার ভোর ৬টা থেকে শুরু হয় এ ধর্মঘট। বৃহস্পতিবারও খুলনা-যশোর মহাসড়ক এবং রেলপথ অবরোধ করেন পাটকল শ্রমিকরা। অবরোধ চলাকালে পাবলা পুলিশ বক্সে হামলা চালিয়ে ভাঙচুর করে শ্রমিকরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments