বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাঝালকাঠিতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

ঝালকাঠিতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠি নলছিটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় নূর আলম খান (৩৮) নামে এক জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন জজ বিজ্ঞ আদালত।
মঙ্গলবার (৯ এপ্রিল) ঝালকাঠি জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ মোহম্মদ তোফায়েল হাসান আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।
দণ্ডপ্রাপ্ত নূর আলম নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন তিমিরকাঠি গ্রামের ওহাব খানের ছেলে।
অতিরিক্ত সরকারি কৌসুলি এম আলম খান কামাল রাষ্ট্র পক্ষে মামলাটি পরিচালনা করেন।
মলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ২৮ জুলাই রাতে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল নলছিটি উপজেলার তিমিরকাঠি গ্রামে অভিযান চালিয়ে ফেনসিডিল বিক্রির সময় নূর আলম খানকে আটক করে। আটকের পর তাঁর স্বীকারোক্তি অনুযায়ী বসতঘরের পাশে একটি মাছের ঘেরে পানির ভেতর থেকে ৩২০ বোতল ও ২০ লিটার তরল ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব।
এ ঘটনায় র‌্যাব-৮ এর উপসহকারী পরিচালক (ডিএডি) মোহম্মদ আবদুর রহিম নাঈম বাদী হয়ে নলছিটি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। থানার এসআই আতিকুল ইসলাম তদন্ত শেষে ২০১৫ সালের ১ সেপ্টেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।
মামলায় ৬ জন সাক্ষির সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments