আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জে পুলিশকে মারপিটের মামলায় গ্রেফতারকৃত ৪ আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার আসামিদেরকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়।

জানা যায়, ২ এপ্রিল (মঙ্গলবার) দিন গত মধ্যরাতে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের হাতিয়া গ্রামে একটি মরামারি মামলার আসামীদের অবস্থান জানে থানার এসআই সেলিম রেজার নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় আসামীরা তাদের লোকজনসহ পুলিশ দলের উপর হামলা চালিয়ে ব্যাপক মারপিট করে। এতে এসআই সেলিম রেজা, পিএসআই রফিকিল ইসলামসহ ৩ পুলিশ আহত হন। পরিস্থিতি বেগতিক দেখে পিস্তলের এক রাউন্ড গুলি ছুড়ে এক নারীসহ ৪ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- হাতিয়া গ্রামের আব্দুর রহিমের পুত্র আব্দুর রহমান (৪৮) আব্দুর রাজ্জাক (৩৫), আব্দুর রহমানের স্ত্রী চায়না বেগম (৪০) ও রামজীবন ইউনিয়নের দক্ষিণ বেকাটারী গ্রামের প্রফুল্ল চন্দ্র বর্মণের পুত্র মুকুল চন্দ্র বর্মণ (৩০)। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে অজ্ঞাত নামা ৫/৬ জনসহ ১৫ জনের নাম উল্লেখ পূর্বক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় গ্রেফতারকৃত ৪ আসামীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালাত। বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, জিজ্ঞাসাবাদে আসামিদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

Previous articleমেডিকেলে সমন্বিত ভর্তি হলে বিশ্ববিদ্যালয়ে কেন নয়?
Next articleনা ফেরার দেশে চলে গেলেন ফেনীর সেই দগ্ধ ছাত্রী নুসরাত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।