কাগজ প্রতিনিধি: রাজধানীর উত্তর গোড়ান মাদানী ঝিলপাড় এলাকায় একটি চায়ের দোকানে গরম পানিতে তিনজন দগ্ধ হয়েছেন। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।
গরম পানিতে দগ্ধরা হলেন- নজরুল ইসলাম (৪০), দ্বীন ইসলাম (৪৪) ও আইয়ুব আলী (৪৭)।
দগ্ধ দ্বীন ইসলাম জানান, তিনি সেনেটারি ঠিকাদারি করেন। সকালে তারা কয়েকজন মাদানি ঝিলপাড়ে নজরুলের চায়ের দোকানে নাস্তা করতে যায়। সেখানে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া বাধে। পরে দ্বীন ইসলাম খবর পেয়ে সেখানে গেলে তার সঙ্গে কথা কাটাকাটি হয় দোকানদারের। একপর্যায়ে দোকানদার নজরুল ক্ষিপ্ত হয়ে গরম পানির কেটলী দ্বীন ইসলামকে দিকে ছুরে মারে। গরম পানিতে তারা দু’জন ও পাশে থাকা প্রাইভেটকারচালক আইয়ুব আলী দগ্ধ হয়।
ঢাকা মেডিকেল হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, আইয়ুবের শরীরের ১২ শতাংশ, দ্বীন ইসলামের ৫ ও নজরুলের শরীরের কিছু অংশ পুড়ে গেছে। হাসপাতালে শুধু আইয়ুবকে ভর্তি রাখা হয়েছে।

Previous articleভোট বিএসপিতে যাচ্ছে বিজেপিতে
Next articleউখিয়ায় নতুন করে রোহিঙ্গা ক্যাম্প নির্মাণের কাজ বন্ধ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।