কাগজ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার কুবিরখালী গ্রামে জামিরুল ইসলাম (৩০) নামে এক আওয়ামী লীগ কর্মীকে অজ্ঞাত সন্ত্রাসীরা গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে কুবিরখালী গ্রামের খালের ধারে এই হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত জামিরুল কুবিরখালী গ্রামের মজনুর রহমানের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে মধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য ফারুক আহম্মেদ জুয়েল জানান, রাতে স্থানীয় আটলিয়া বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন তিনি। এ সময় অজ্ঞাত সন্ত্রাসীরা প্রথমে তাকে কুপিয়ে ও পরে মাথায় গুলি চালিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। তিনি অভিযোগ করেন গত উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে এই হত্যাকা- ঘটানো হতে পারে। জামিরুল নৌকার পক্ষে ভোট করায় তাকে হত্যা করা হয়েছে বলে তিনি মনে করেন।
এ ব্যাপরে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে রওনা হয়েছি। ঘটনাস্থলে না পৌছে কিছুই বলতে পারবো না। নিহতের চাচাতো ভাই সাইফুল ইসলাম জানান, তার ভাই জামিরুল খুব শান্ত স্বভাবের ছেলে। তার ৩টি মেয়ে রয়েছে। আটলিয়া বাজারে তার একটি হার্ডওয়ারের দোকান ছিল। সেটি বন্ধ করে বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে।

Previous articleরাজশাহী কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী ইয়াবাসহ গ্রেফতার
Next articleভারতের নির্বাচনে বাংলাদেশে যে প্রভাব পড়তে পারে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।