রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeসারাবাংলাময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

কাগজ প্রতিনিধি: ময়মনসিংহ সদর উপজেলার আলালপুরে ট্রাকচাপায় এক মুক্তিযোদ্ধাসহ সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রীর মৃত্যু হয়েছে। নিহতের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী।দ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বেলা সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। পরে নিহত চারজনের পরিচয় পাওয়া গেলে তাদের মধ্যে একজন মুক্তিযোদ্ধা বলে জানা গেছে। তার নাম মোস্তাফিজুর রহমান (৬২)।

নিহতের মধ্যে দুইজন সহোদর রয়েছেন। তারা হলেন- ইউনুস (৬০) ও কদ্দুস (৩৫)। বাড়ি ফুলপুর উপজেলার বাওলা ইউনিয়নের হাতিবান্দা গ্রামে। তাদের বাবার নাম মোর্শেদ আলী।

অপর নিহত রহিমা খাতুন (৪৫) মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমানের স্ত্রী। তাদের বাড়ি তারাকান্দা উপজেলায়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে মরদেহ থাকা ওই দুই নিহতের এক স্বজন জানান, তারা তারাকান্দা উপজেলা থেকে ময়মনসিংহ শহরের দিকে আসছিলেন। পথে আলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল ইসলাম  আজকের কাগজকে জানান, সদর উপজেলার শম্ভুগঞ্জ থেকে আলালপুরগামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ৪ যাত্রীর মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments