শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাগাইবান্ধায় মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

গাইবান্ধায় মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধায় মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে গ্রেফতার ও তাদের কবল থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে সদর থানা পুলিশ।
জানা যায়, জেলা শহরের মালিপাড়া থেকে চুরি যাওয়া একটি মোটরসাইকেল জামালপুর থেকে উদ্ধার ও চুরির সঙ্গে জড়িত থাকার অভিযোগে আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বুধবার উদ্ধারকৃত মোটরসাইকেলসহ আসামীদের নিয়ে থানায় ফিরে আসেন পুলিশ সদস্যরা।
থানা অফিসার ইনচার্জ খাঁন শাহরিয়ার জানান, গত ১০ এপ্রিল এক পুলিশ সদস্যের তালাবদ্ধ ভাড়াবাসা থেকে একটি মোটরসাইকেল চুরি যায়। এ সূত্র ধরে জেলার সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের তুলসীঘাট এলাকার নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে ঢাকা থেকে মতিয়ার রহমান ও জামালপুর থেকে সনি মিয়াকে গ্রেফতারসহ সনি মিয়ার গ্যারেজ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। মতিয়ার জেলার সাঘাটা উপজেলার বাসিন্দা। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এরআগেও তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments