বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাএবার পাবনায় কেরোসিন ঢেলে গৃহবধূর শরীরে আগুন, ঢামেকে স্থানান্তর

এবার পাবনায় কেরোসিন ঢেলে গৃহবধূর শরীরে আগুন, ঢামেকে স্থানান্তর

কামাল সিদ্দিকী: পাবনার আমিনপুর থানার ত্রিমোহনী এলাকার তালিমনগর গ্রামে পারিবারিক কলহে শজি খাতুন (৩২) নামের এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে শ্বাশুড়ি ও ননদের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। গুরুত্বর দগ্ধ অবস্থায় শজি খাতুনকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতাল নিয়ে আসে স্বজনেরা। চিকিৎসকরা তার অবস্থার অবনতি হওয়ায় বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত অভিযোগে গৃহবধূর ননদ সামেলা খাতুনকে (৪০) আটক করেছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, পাবনা জেলার আমিনপুর থানার ত্রিমোহনী তালিমনগর গ্রামের ছুরমান মন্ডল কয়েক বছর ধরে মালয়েশিয়া অবস্থান করছেন। সেখান থেকে তিনি প্রতি মাসে তার বোন সামেলা খাতুনের একাউন্টে টাকা পাঠান। ননদ সামেলা খাতুন প্রতি মাসে মাত্র ৩ হাজার টাকা করে দেন তার ভাবী শজি খাতুনকে। কিন্তু অল্প টাকায় সংসার চালানো সম্ভব না হওয়ায় শ্বাশুড়ি-ননদ, ভাসুর ও জা-এর সাথে কলহ দেখা দেয় শজি খাতুনের। বৃহস্পতিবার সকালে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে শ্বাশুড়ি, ননদ ও ভাসুরের বউ মিলে কেরোসিন তেল শজি খাতুনের শরীরে ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। তার চিৎকারে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে আশঙ্কাজনক হওয়ায় অগ্নিদগ্ধ গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও ঘটনায় জড়িত অভিযোগে ননদ সামেলা খাতুনকে আটক করে।

চিকিৎসক জানিয়েছেন, আগুনে গৃহবধূর শরীরের পঞ্চাশ ভাগের বেশি পুড়ে গেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments