শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারেস্টুরেন্টের পচা খাবার ম্যানেজারকেই খাওয়ালেন ক্ষুব্ধ ক্রেতারা

রেস্টুরেন্টের পচা খাবার ম্যানেজারকেই খাওয়ালেন ক্ষুব্ধ ক্রেতারা

কাগজ প্রতিবেদক: এবার রেস্টুরেন্ট ম্যানেজারকে পচা খাবার খাওয়ালেন ক্রেতারা। ইফতারের প্লেটে দুদিনের বাসি খাবার পরিবেশনে ক্ষুব্ধ ক্রেতারা এ কাণ্ড ঘটিয়েছেন ধানমন্ডির ‘সাব্রোসো’ নামে একটি রেস্টুরেন্টে। ঘটনাটির ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সৃষ্টি হয়েছে নানা প্রতিক্রিয়া। কেউ কেউ বলেছেন, রেস্টুরেন্টের এমন অনৈতিক বাণিজ্যিক মনোভাবের কঠোর শাস্তি হওয়া উচিত। আবার কেউ কেউ বাহবা দিয়েছেন ক্রেতাদের, যারা পচা খাবার খেতে বাধ্য করেছেন ম্যানেজারকে।

শুক্রবার ধানমন্ডির ‘সাব্রোসো’ রেস্টুরেন্টের এই কাণ্ড এখন ফেসুবকে হট টকে পরিণত হয়েছে। জানা গেছে, বৃহস্পতিবার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত ওই রেস্টুরেন্টটিতে অভিযান চালায়। ওই সময় রেস্টুরেন্টের রান্না ঘরে নোংরা পরিবেশ থাকায় তিন লাখ টাকা জরিমানা করা হয়। কিন্তু তারপরও সাব্রোসোর এই আচরণে বিস্মিত হয়েছেন ক্রেতারা। একদিন আগে জরিমানায় দণ্ডিত প্রতিষ্ঠান কী এমন উদাসিনতা দেখাতে পারে, এই প্রশ্ন সামনে এসেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, রেস্টুরেন্টের ম্যানেজারের সঙ্গে ক্রেতারা তর্কে জড়িয়ে পড়েছেন। ইফতারে পচা খাবার পরিবেশন করায় রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে তা পাল্টে দিতে বলেন কয়েকজন ক্রেতা। পাল্টে দেয়া খাবারও পচা হওয়ায় ক্ষুব্ধ হয়ে পড়েন ওই ক্রেতাদের কয়েকজন। পরে ওই রেস্টুরেন্ট ম্যানেজারকে সে খাবার খেতে বাধ্য করেন তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments