শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারাজধানীতে গাড়ির ভেতর উবার চালককে গলাকেটে হত্যা

রাজধানীতে গাড়ির ভেতর উবার চালককে গলাকেটে হত্যা

কাগজ প্রতিনিধি: রাজধানীর উত্তরায় একটি গাড়ির ভেতর থেকে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম আরমান। তিনি রাইড শেয়ারিং অ্যাপ উবারের গাড়ি চালাতেন বলে জানা গেছে।
গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উত্তরার ১৪ নম্বর সেক্টর থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা গাড়িটি ছিনতাই করার জন্যই উবার চালককে হত্যা করা হয়েছে।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাত সাড়ে ১২টার দিকে উত্তরায় ১৪ নম্বর সেক্টরে ১৬ নম্বর রোডে কালো রঙয়ের একটি গাড়ি পাশ্ববর্তী একটি বাড়ির দেয়ালে ধাক্কা লেগে বন্ধ হয়ে যায়। পথচারীরা গাড়ির ভেতরে গলাকাটা অবস্থায় ড্রাইভারকে দেখে টহল পুলিশকে খবর দেয়।
পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
এসময় নিহত চালকের মোবাইলফোনসহ বিভিন্ন আলামত সংগ্রহ করে সিআইডি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments